ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
রাঙ্গামাটিতে সড়ক দূর্ঘটনায় নিহত ৩

রাঙ্গামাটিতে সড়ক দূর্ঘটনায় নিহত ৩

রাঙ্গামাটি প্রতিনিধি,
রাঙ্গামাটিতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে এবং রাতে রাঙামাটি শহর ও সদর উপজেলার কুতুকছড়িতে এ সড়ক দূর্ঘটনা দুটি ঘটে।
নিহতরা হলেন রাঙ্গামাটি সাজেক থানা ছাত্র লীগের সভাপতি মোঃ রুবেল, এবং রাঙ্গামাটি শহরের চম্পক নগরের বাসিন্দা রুদ্র চাকমা ও উন্নয়ন বোর্ড এলাকার বাসিন্দা মোশারফ হোসেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় রাতে শহরের গজর্ণতলী এলাকায় একটি পিকআপ ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে সংঘর্ষহলে দুই মোটর সাইকেল আরহী গুরুতর আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাদের মৃত ঘোষনা করা হয়। নিহতরা হলেন শহরের বাসিন্দা রুদ্র খীসা ও মোশারফ হোসেন।
অপর ঘটনা ঘটে আজ বিকেল সাড়ে ৫টার দিকে । খাগড়াছড়ি থেকে একটি মোটর সাইকেল রাঙ্গামাটি আাসার পথে কুতুকছড়ি এলাকায় বিপরীত দিকে থেকে যাওয়া একটি অটোরিক্সার সাথে সংঘর্ষ হলে গুরুতর আহত হন সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল ও তার সাথে থাকা ছাত্রলীগ নেতা মাহিম গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST